No icon

সিলেট

পূন্যভূমি সিলেটে আইনজীবীদের আর্থিক সহায়তা প্রদান আগামীকাল

নিজস্ব প্রতিবেদকঃ

কোরোনাভাইরাস কোভিড-১৯ পরিস্থিতিতে     বাংলাদেশে সর্ব প্রথম পূন্যভূমি সিলেট জেলা আইনজীবী সমিতি তাদের আইনজীবীগণকে আর্থিক সহায়তা প্রদান আগামীকাল মঙ্গলবার। 

গত বুধবার ০১/০৪/২০২০ ইং সিলেট জেলা আইনজীবী সমিতির উদ্যোগে কোরোনাভাইরাস উদ্ভুত পরিস্থিতিতে আইনজীবী সমিতির করণীয় বিযয় কার্যনির্বাহীর কমিটির এক বিশেষ জরুরী সভায় সিলেট জেলা আইনজীবী সমিতি কর্তৃক কোরোনাভাইরাস আর্থিক সহায়তা ফান্ড" নামে একটি তহবিল গঠন করা হয় ।

কার্যনির্বাহীর কমিটির সিদ্ধান্ততে অত্র সমিতির আইনজীবীদের মধ্যে যে সকল আইনজীবীগণ অসুস্থ,বয়স্ক ও অসচ্ছল রয়েছেন তাদেরকে সমিতির নির্ধারিত ফরমে আবেদন করতে অনুরোধ করা হয় । 

উক্ত আর্থিক সহায়তা ফান্ডে যে সকল আইনজীবীগণ ইতিমধ্যে আবেদন করেছেন সবাইকে "সামাজিক দূরত্ব বজায় রেখে" আগামীকাল মঙ্গলবার ০৭/০৪/২০২০ ইং সকাল ১১টা হতে বিকাল ০৪ টার মধ্যে স্ব শরীরে  উপস্থিত থেকে আর্থিক সহায়তা গ্রহনের অনুরোধ করা হয় ।

আমাদের প্রতিনিধির সাথে আলাপ কালে সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট এ, টি, এম, ফয়েজ উদ্দিন বলেন, করোনা পরিস্থিতিতে দেশের আইনজীবীরা তাকিয়ে আছেন আইনজীবীদের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ বার কাউন্সিল দিকে আমরা আশা করি বাংলাদেশ বার কাউন্সিল আইনজীবীরাদের জন্য একটি তহবিল গঠন করবে । তিনি সিলেট জেলা আইনজীবী সমিতির পক্ষে আইনজীবীদের স্বার্থে বাংলাদেশ বার কাউন্সিল এবং দেশের অন্যান্য আইনজীবী সমিতিরকে অনুরোধ জানান প্রত্যেক আইনজীবী সমিতি যেন আইনজীবী সহায়তা ফান্ড" নামে তহবিল গঠন করেন ।

সিলেট জেলা সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ ফজলুল হক সেলিম বলেন, আইনজীবীদের স্বার্থে সিলেট জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে। অন্যান্য আইনজীবী সমিতির ও এই ধরণের উদ্যোগ নেয়া প্রয়োজন ।

বিঃদ্রঃ  করোনাভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ  বিস্তার রোধকল্পে অত্র সমিতির সকল সদস্য সতর্কতা মূলক ব্যবস্থায় সামাজিক দূরত্ব বজায় রাখার নিমিত্তে আইনজীবীগণ... 

(১) ক্রমিক নং ১ হতে ১০০ পর্যন্ত সকাল ১১.৩০ টা হতে ১২.৩০ টা পর্যন্ত 

(২) ক্রমিক নং ১০১ হতে ২০০ পর্যন্ত বেলা ১২.৩০ টা হতে ১.৩০ টা পর্যন্ত

(৩) ক্রমিক নং ২০১ হতে ৩০০ পর্যন্ত বেলা ১.৩০ টা হতে বিকাল ২.৩০ টা পর্যন্ত

(৪) ক্রমিক নং ৩০১ হতে ৪৩০ পর্যন্ত বিকাল ২.৩০ টা হতে ৪.০০ টা পর্যন্ত সমিতি'র ১ ও ২ নং হলে নির্দিষ্ট সময়ে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক ।

Comment As:

Comment (0)