No icon

এড. শামসুল ইসলামকে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট বিভাগের সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধিঃ

সিলেট জেলা বারের এডিশনাল পিপি ও মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এড. শামসুল ইসলাম জাতিসংঘের ৭৪ তম অধিবেশনে মার্কিন যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট বিভাগের পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়েছে। ১৮ সেপ্টেম্বর বুধবার বিকেলে তার জেলা বারস্থ কার্যালয়ে তাকে এই সংবর্ধনা জানানো হয়। 

সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের কেন্দ্রীয় আন্তজার্তিক বিষয়ক সম্পাদক রোটা: আসাদুজ্জামান, সিলেট বিভাগের ভারপ্রাপ্ত আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব নুরুল ইসলাম ইছন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন তালুকদার, সিলেট জেলা সহ সভাপতি মো. বেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক এড. মো. সাজ্জাদুর রহমান, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক সুরঞ্জিত বর্মন, মহানগর সহ সভাপতি হাকিম ছাদ উল্লাহ বাচ্চু, এড. আলা উদ্দিন, সিলেট বিভাগীয় যুগ্ম আহ্বায়ক এড. সুদীপ বৈদ্য, মহানগর যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, ইউসুফ সেলু, শাহ আলম, ফাইয়াজ হোসেন ফরহাদ প্রমুখ। 

নেতৃবৃন্দ সিলেট জেলা বারের এডিশনাল পিপি ও মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এড. শামসুল ইসলাম ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করেন।  
 

Comment As:

Comment (0)