No icon

বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ

বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়ন সিলেট-সুনামগঞ্জ আংশিক মৌলভীবাজার জেলা শাখার এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ সেপ্টেম্বর বিকেল ৬টায় সিলেট প্রধান ডাকঘর কার্যালয়ে এ আলোচনা সভায় হয়। 

সংগঠনের সভাপতি মো. রকিব আলীর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক ওমর চাঁন দাসের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সম্পাদক দুলন রঞ্জন দেব, সভায় বক্তব্য রাখেন মো. হারুনুর রশীদ, অশ্বিনী মোহন দেবনাথ, মো. ঈসমাইল হোসেন, মো.আব্দুল হেকিম, বিপুল চন্দ্র ভৌমিজ, মো. শাহনূর মিয়া, হীরালাল দেবনাথ, বিধান চন্দ সরকার, মো. মনির উদ্দিন, মো. মামুনুর রশীদ, মো.জামাল উদ্দিন, নিশি কান্ত দাস, নবী হোসেন কাজী, মো. ফিরুজ আলী, সন্তরন দাস, ফয়সল আহমদ, ইকবাল হোসেন, নীল কান্ত দেব, বিপুল রঞ্জন চন্দ, মো. আজিজুর রহমান, বিজয় কমার দেব, মো. মকবুল, হোসেন, মো. মাফক মিয়া, মো. আনা মিয়া, সাদিক আহমদ। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মো. আব্দুল কুদ্দুছ চৌধুরী, মো. কালাম হোসেন, মো. আবু তাহের, উত্তম কুমার দাস, মো. শুয়াইবর রহমান, এম. এ. সালাম, অসিত চন্দ, মো. আবুল কালাম, মো. ফখর“জ্জামান, মো. শাহজাহান, মো. এখলাছ উদ্দিন, মো. ফুকন মিয়া, মো. শাহাদত হোসেন, মো. ফখর উদ্দিন, মো. আবু বকর, মো. লয়েছ উদ্দিন, অনন্ত পাল, মো. জয়নাল আবেদিন, নিরঞ্জন বিশ্বাস, জগলুল হোসেন, মো. নাসির উদ্দিন, মো. বরকত আলী, মো. গিয়াস উদ্দিন, মো. সাইফুর রহমান প্রমুখ। 

সভায় বক্তারা বলেন, এ সংগঠন সব সময় ডাক কর্মচারীদের বিভিন্ন দাবী-দাওয়া নিয়ে সংশি­ষ্ঠ কর্মকর্তার সাথে আলোচনার মাধ্যমে সমাধানে সচেষ্ট থাকেন। 

সিলেট বিভাগের বর্তমান ডেপুটি পোস্টমাস্টার জেনারেল মুহাম্মদ মোজাম্মেল হকের যোগদানের পর থেকে সিলেট অঞ্চলে ডাক সেবার মান অনেক বৃদ্ধি পেয়েছে। পাশাপাশি সহকারি পোস্টমাস্টার জেনারেল কাম-পোস্টমাস্টার মো. মুজিবুর রহমান যোগদানের পর থেকে সর্বস্তরের কর্মচারীদের নিয়ে ডাক সেবার মান আরো বৃদ্ধিকল্পে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। 

বক্তারা বলেন, গত ১৬ সেপ্টেম্বর একটি পত্রিকায় ডাক বিভাগের কর্মকর্তা ও কর্মচারীগনকে নিয়ে যে সংবাদ প্রকাশ হয়েছে আমরা তার ক্ষোভ প্রকাশ করছি। যে সংবাদ প্রকাশিত হয়েছে অত্র সংগঠন এই ধরনের কর্মকান্ড সমর্থন করে না। তাই এই ব্যাপারে সকলকে সতর্ক থাকার জন্য আহবান জানান। 
 

Comment As:

Comment (0)