No icon

সামাজিক ও রাজনৈতিক ব্যবস্থা ভেঙ্গে পড়ার  কারনেই অপরাধ সংগঠিত হচ্ছে ............. ডা. শামীমুর রহমান

সামাজিক ও রাজনৈতিক ব্যবস্থা ভেঙ্গে পড়ার 
কারনেই অপরাধ সংগঠিত হচ্ছে
............. ডা. শামীমুর রহমান


সিলেট প্রতিনিধিঃ

পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় নেতা ও বিএমএর সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি ডা. শামীমুর রহমান গ্যাসের মূল্য বৃদ্ধিতে উদ্বেগ প্রকাশ করে বলেন, দ্রব্যের মূল্যের দাম বাড়বে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠবে। বর্তমানে দেশে ধর্ষণ ও প্রকাশ্যে হত্যাকান্ড সামাজিক ও রাজনৈতিক ব্যবস্থা ভেঙ্গে পড়ার কারনেই সংগঠিত হচ্ছে। তাই আমাদের সামাজিক ও রাজনৈতিকভাবে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই অবস্থার উত্তরণ ঘটাতে হবে। 
 
তিনি ২২ জুলাই মঙ্গলবার সিলেট সোলেমান হলে নাগরিক অধিকার ও পরিবেশ সুরক্ষা আন্দোলন (নাপসা) আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।  

নাগরিক অধিকার ও পরিবেশ সুরক্ষা আন্দোলন সিলেটের সমন্বয়কারী আব্দুল হাছিব এর সভাপতিত্বে ও এস. রহমান সায়েফ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, বিশিষ্ট যুব সংগঠক এটিএম বেলায়েত হোসেন মোহন, সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি জুবের আহমদ, সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক আনোয়ার হোসেন সুজন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক দুলাল রেজা, যুগ্ম সম্পাদক ও সিলেট উন্নয়ন সংস্থার সহ-সভাপতি আলী আকবর রাজন, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, যুব নেতা শাহীন আহমদ, সামাজিক সংগঠক সাজু মাহমুদ, ফয়সল আহমদ, সোলেমান আহমদ, হেমন্ত আচার্য্য রাজন, আবু বক্কর সিদ্দিক, আজহার উদ্দিন অনিক, রাজ আহমদ জালাল, আশিকুর রহমান, হোসাইন আহমদ হাসান, মায়ের মমতা ফাউন্ডেশনের চেয়ারম্যান শিরিন আক্তার সোনিয়া, সৈয়দ মাহতাব, আজিজ আহমদ, মাছুম আহমদ, মাসুদুর রহমান মাছুম, সামাদ আহমদ, আব্দুল­াহ, ইবজাহান তানভীর,  ইফতেখার আহমদ ইয়াহিয়া, শাহিন আহমদ, শাকিল আহমদ শান্ত, আব্দুর রহমান জনি, ইমরান, শাকিল প্রমুখ।

সভার শুরুতে পবিত্র আল-কোরআন থেকে তেলাওয়াত করেন ছাত্রনেতা বুরহান আহমদ।


 

Comment As:

Comment (0)