No icon

মহানগর বিএনপির সহ-সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর দিনার খান হাসুর পিতার ইন্তেকাল 

পাওয়ার নিউজ ডেস্কঃ

বিএনপি নেতা সাবেক কাউন্সিলর দিনার খান হাসুর পিতার ইন্তেকালে পাওয়ার নিউজ বিডি টোয়েন্টিফোর ডটকমের পক্ষ থেকে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়। এক শোকবার্তায় পাওয়ার নিউজ বিডির সম্পাদক তারেক আহমদ খান ও নির্বাহী সম্পাদক এড মোমিনুল ইসলাম মোমিন বলেন,`` মরহুম আলহাজ্ব সুলেমান খান এলাকার প্রবীণ মুরব্বি ও সদালাপি ব্যক্তিত্বের অধিকারী ছিলেন। মহান আল্লাহ রাব্বুল আলামিন তাঁকে জান্নাতবাসী করুন এবং তাঁর পরিবারকে এই শোক কাটিয়ে উঠার শক্তি দান করুন,আমিন।''

 
উল্লেখ্য, সিলেট নগরীর রায়নগর আলমটুলা নিবাসী এলাকার প্রবীণ মুরব্বি আলহাজ্ব সুলেমান খান অদ্য আনুমানিক রাত ৯ টার দিকে বাংলাদেশ থেকে ইংল্যান্ড এ যাত্রা পথে ✈(জার্মানিতে) ইন্তেকাল ফরমাইয়াছেন।  মৃত্যুকালে তাঁঁর বয়স হয়েছিল ৭৮ বৎস। স্ত্রী,দুই ছেলে,২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছে। তিনি ১৯ নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর মহানগর বিএনপির সহ-সাধারণ সম্পাদক দিনার খান হাসুর পিতা।


মরহুমের ভাতিজা নাদির খান জানান, মরদেহ বর্তমানে হিথরো বিমানবন্দরে আছে। বিমানবন্দরের আনুুষ্ঠানিকতা সম্পন্ন করে চাচার মরদেহ দেশে নিয়ে আসা হবে। চাচাতো ভাই দিনার খান হাসু বর্তমানে আমেরিকা অবস্হান করছেন। মৃৃত্য সংবাদ পেয়ে চাচিকে সঙ্গে নিয়ে বাংলাদেশের উদ্দেশ্যেে রওয়ানা হয়েছেন। এদিকে মৃৃৃত্যুর সংবাদ পেয়ে আমাদের ছোট চাচা অসুুস্থ হয়ে বর্তমানে একটি ক্লিনিকে চিকিৎসাধীন আছেন।

নাদির খান বলেন, চাচার মরদেহ আনা কনফার্ম হলে আমরা পারিবারিক বৈঠক করে জানাজার সময় ও স্হান জানানো হবে।    

 

 

 

Comment As:

Comment (0)