No icon

মুরাদপুরে বিশাল মানববন্ধন ও সমাবেশ

পাওয়ার নিউজঃ

শিবির ক্যাডার ওসি আক্তার আওয়ামী লীগের আদর্শের বিশ্বাসী দাবি করে শাহপরান থানাকে তার দখলে রেখেছে।

মিথ্যা মামলায় সালিস ব্যক্তিত্ব ও ইউপি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজমল আলী নেপুর মিয়াকে গ্রেপ্তার করে নির্যাতনকারী শাহপরান থানার ওসি আক্তার হোসেনের অপসারনের দাবিতে ফুঁসে উঠেছে মানুষ। 

গতকাল শহতলীর মুরাদপুর গ্রামবাসী ও খাদিমপাড়া ইউপির ৩ নং ওয়ার্ডের মানুষ প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ করেছেন। 

শাহপরান বাইপাসের মুরাদপুরে আয়োজিত সমাবেশে বক্তারা বলেন,  শাহপরান থানার ওসি আক্তার হোসেন ভুমি ব্যবসাসহ নানা ঘটনায় বিতর্কিত ব্যক্তি ও সন্ত্রাসীদের মদদ দিয়ে যাচ্ছেন।

পাশাপাশি এক সময়ের শিবির ক্যাডার ওসি আক্তার বর্তমানে নিজেকে আওয়ামী লীগের আদর্শের বিশ্বাসী দাবি করে পুলিশী আইনের তোয়াক্কা না করে বহুদিন ধরে শাহপরান থানাকে তার দখলে রেখেছে। ওসি আক্তারের বিতর্কিত কর্মকান্ডের কারনে শাহপরান থানার অন্তর্ভুক্ত সব এলাকা অনিরাপদ হয়ে পড়েছে। তার কারনেই আজ শাহপরান এলাকায় অশান্তি বিরাজ করছে। এ কারনে তারা দ্রুত ওসি আক্তার হোসেনকে শুধু সিলেট মেট্রো নয়, সিলেট রেঞ্জ থেকে দুরবর্তী স্থানে শাস্তিমুলক বদলির দাবি জানান তারা। একই সঙ্গে তারা মিথ্যা মামলায় গ্রেপ্তার হওয়া মুরাদপুর মসজিদের পরিচালনা কমিটির সাধারন সম্পাদক আজমল আলী নেপুর মিয়ার দ্রুত মুক্তি কামনা করেন।
 
মুরাদপুর এলাকার বিশিষ্ট প্রবীন মুরব্বী সিরাজ উদ্দিন সভাপতিত্বে ও নিজাম মিয়ার পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন,  বিশিষ্ট রাজনিতিবিদ সাইফুল রহমান খোকন, বীর মুক্তিযোদ্ধা হাবিব আলী, প্রবীন মুরব্বী সিরাজ মিয়া, গিয়াস মিয়া, সুনাই মিয়া, ফগাই মিয়া, মখলিছ মিয়া, খলিল মিয়া, ওয়াহিদ আলী, তাহির আলী, সাইদ মিয়া, মুশাহিদ মিয়া , কটাই মিয়া, মখই মিয়া, ফুজুর মিয়া, সুমন মিয়া, ইরফান আহমদ, রিপন আহমদ, রায়হান আহমদ, জাহেদ আহমদ, ইমরান আহমদ, আবুল হোসেন, মতিন মিয়া, টিপু মিয়া, নূর ইসলাম, মামুন মিয়া, সোহেল আহমদ, হাবিব আহমদ, সাজু মিয়া , রেজয়ান আহমদ, লিমন আহমদ, আলী আহমদ, কয়েছ আহমদ, উস্তার মিয়া, লাল মিয়া, আদিল মিয়া, শাহিন আহমদ, আব্দুল আলিম, গনেস মিয়া প্রমুখ।

Comment As:

Comment (0)