No icon

সিলেট

সিলেট বিমানবন্দরের লন্ডন ফ্লাইটে আগত সকল যাত্রীদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে প্রেরণ

 


নিউজ ডেস্কঃ

গতকাল ২৫/০১/২০২১ খ্রি. ১২.০৫ ঘটিকায় বাংলাদেশ বিমান (বিজি-২০২) যোগে লন্ডন হতে ১৪৩ জন যাত্রী  সিলেট বিমানবন্দরে আগমন করেন। 

১২.১৫ ঘটিকায় ইমিগ্রেশন কার্যক্রম শেষে সরকারি নির্দেশনা মোতাবেক সেনাবাহিনী এবং পুলিশ'র তত্ত্বাবধায়নে যাত্রীদের প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন'র জন্য ৫ টি বিআরটিসি বাস যোগে বিমানবন্দর থেকে পর্যায়ক্রমে নিম্নোক্ত হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনে প্রেরন করা হয়।

কর্তৃপক্ষ নির্ধারিত হোটেল ব্রিটেনিয়া ২৯ জন, হোটেল অনুরাগ- ৪৪ জন, হোটেল নূরজাহান ২০ জন, হোটেল হলিগেট ৩৬ জন, হোটেল হলি সাইড ৮ জন, লা রোজ ৬ জন নিয়ে সর্বমোট ১৪৩ জনকে উঠিয়ে দিয়া হয়। 

সরকারি নির্দেশনা মোতাবেক সেনাবাহিনী এবং পুলিশ'র তত্ত্বাবধায়নে যাত্রীদের বিশেষ সতর্কতার সাথে হোটেলে প্রেরণ করা হয়। উল্লেখ্য, গত ২১ জানুয়ারি যুক্তরাজ্য থেকে সরাসরি সিলেটে আসা ২৮ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে আসা ১৫৭ জনের নমুনা পরীক্ষা করে এই ফলাফল পেয়েছে স্বাস্থ্য বিভাগ। 

সিলেটের সিভিল সার্জন প্রেমানন্দ মণ্ডল ও মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্যাহ এই তথ্য নিশ্চিত করেছেন।

Comment As:

Comment (0)