No icon

লক্ষণাবন্দ ইউনিয়নের ৯নং ওয়ার্ড তালামীযের ঈদ পুণর্মিলনী ও সুন্নতে খৎনা

পাওয়ার নিউজ ডেস্কঃ

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট পূর্ব জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি আব্দুল বাছিত আল হাসান বলেন,মানবতার কল্যাণে কাজ করা তালামীযকর্মীদের নৈতিক দায়িত্ব সৃষ্টির সেবার মাঝে স্রষ্টার সেবা নিহিত রয়েছে। তিনি পবিত্র কোরআন শরীফ থেকে দলিল দিয়ে বলেন, যারা ভাল কাজ করে, সে তার নিজের জন্য করে। আবার যে খারাপ কাজ করে, সে ও তার নিজের জন্য করে। তিনি আরও বলেন, আমাদের পীর ও মুরশিদ আজীবন মানবতার কল্যাণে কাজ করে গেছেন। সুতরাং তালামীয কর্মীদের
নৈতিক দায়িত্ব মানবতার কল্যাণে কাজ করা।

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া,  গোলাপগঞ্জ উপজেলার ৭ নং লক্ষনাবন্দ ইউ.পির ৯ নং ওয়ার্ড শাখা কর্তৃক আয়োজিত ঈদ পুণর্মিলনী ও সুন্নতে খৎনা কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

শাখা সভাপতি শিপু আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান শফির পরিচালনায় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র প্রবাসী
বিশিষ্ট সমাজ সেবক হাজি আব্দুল মতিন সাহেব, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট পূর্ব জেলা শাখার সহ প্রশিক্ষণ সম্পাদক এবাদুর রহমান কবির,  গোলাপগঞ্জ উপজেলা উত্তর শাখার সভাপতি ফয়জুল ইসলাম, গোলাপগঞ্জ উপজেলা দক্ষিণ শাখার সাধারণ সম্পাদক ফজল আহমদ রেজওয়ান, লক্ষণাবন্দ ইউনিয়নের সাবেক  চেয়ারম্যান পদপ্রার্থী খলকুর রহান, বিশিষ্ট মুরব্বি আতাউর রহমান, বিশিষ্ট সমাজ সেবক রাহাত আহমদ চাকলাদার লক্ষণাবন্দ ইউনিয়ন শাখার সভাপতি গুলজার আহমদ খান জামী, সাধারণ সম্পাদক কাওছারআহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পল্লী মঙ্গল হাসপাতাল ফাউন্ডেশনের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার ডা. তোফায়েল আহমদ, গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সহকারি ডা. মো. হেলাল আহমদ, স্বাস্থ্য সহকারি ডা. মো. আব্দুস শহীদ, সহকারি নাহিদ আহমদ জাহেদ, লিমন, অভি, কানু, অলিদ, অহিদ প্রমুখ। 

অনুষ্ঠানে ওয়ার্ডের ২১ জন শিশুকে খৎনা প্রদান করা হয়।

 

Comment As:

Comment (0)