No icon

বাগমারার নরদাশে ২য় ধাপে ওয়ার্ড আ'লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বাগমারা প্রতিনিধিঃ 

রাজশাহীর বাগমারা উপজেলার ২নং নরদাশ ইউনিয়নে ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক তৃণমূল পর্যায় থেকে দলকে সুসংগঠিত করতে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১২ নভেম্বর) দিনব্যাপি চলে ইউনিয়নের ৪, ৫ এবং ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। ৪নং ওয়ার্ডের কোয়ালীপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এই সম্মেলন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সম্মেলনে ৪ নম্বর ওয়ার্ডের নরদাশ কেন্দ্রে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন গোলাম রাব্বানী বকুল এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নাসির উদ্দীন ভুট্টু।

৫ নম্বর ওয়ার্ডের পারিলা মনোপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হাতি প্রতিক ২৬২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন মুসলেম উদ্দীন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাহাবুব রশিদ মোরগ প্রতিকে পেয়েছেন ৭৬ ভোট এবং ইসমাইল হোসেন হরিণ প্রতিকে পেয়েছেন ৪৬ ভোট। সাধারণ সম্পাদক পদে কলস প্রতিকে ১৬৬ ভোট পেয়ে শহিদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী কলস প্রতিক নিয়ে আলাউদ্দীন পেয়েছেন ১১৫ ভোট।

৬ নম্বর ওয়ার্ডে একাধিক প্রার্থী হওয়ায় ভোটের মাধ্যমে সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এই নম্বর ওয়ার্ডে মোরগ প্রতিক ১০৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন ইয়াকুব আলী। তার নিকটতম প্রার্থী হাতি প্রতিক নিয়ে আলতাফ হোসেন পেয়েছেন ৮৯ ভোট। অপরদিকে বাঘ প্রতিকে ৪০ ভোট পেয়েছেন আমজাদ হোসেন। সাধারণ সম্পাদক পদে মাসুদ রানা ছাতা প্রতিকে ৯৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী মামনুর রশিদ পেয়েছেন ৯৩ ভোট এবং ফুটবল প্রতিক নিয়ে শহিদুল ইসলাম পেয়েছেন ৪৮ ভোট ।

সম্মেলনে উপস্থিত ছিলেন নরদাশ ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় সম্মেলনের দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য বকুল খরাদী।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তাফিজুর, আওয়ামী লীগ নেতা মাস্টার জাহাঙ্গীর আলম, মাস্টার সাজেদুর রহমান, ছাত্রলীগ নেতা আতাউর রহমান, শুভ, শাহারিয়ার হোসেন তন্ময় প্রমুখ।

সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্যসহ প্রতিটি ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comment As:

Comment (0)