No icon

সিলেট

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত

 

আমিরুল ইসলাম সাহেদ:-

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলে সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা শুক্রবার (১৩ই মে) রাতে শহরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। 

সিলেট বিভাগীয় সাংগটনিক সম্পাদক মাহাবুবর রহমান আওয়াল এর সভাপতিত্বে ও সিলেট মহানগর কৃষক দলের সদস্য সচিব এডভোকেট শাহ আশরাফ ও জেলা কৃষক দলের সদস্য সচিব তাজুল ইসলাম তাজুলের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন কৃষক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন। 

প্রধান বক্তা হিসেব বক্তব্য রাখেন কৃষক দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল। 

বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ূম চৌধরী, সাধারন সম্পাদক এডভোকেট এমরান আহমেদ চৌধরী, বিএনপির কেন্দ্রীয় সদস্য শেখ শামীম, সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতা সিদ্দিকী, যুগ্ন আহ্ববায়ক এমদাদ হোসেন চৌধুরী, কৃষক দল কেন্দ্রীয় সহ-সাধারন সম্পাদক আনিসুল হক,সহ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শহীদ আহমেদ চেয়ারম্যান, সহ সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির শাহীন, মৌলভীবাজার জেলা কৃষক দলের যুগ্ন আহ্ববায়ক মোনাইম কবির সহ সিলেট বিভাগের উপজেলা, মহানগর কমিটি, ওয়াড কমিটির নেত্রীবৃন্দ বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন।

এর আগে কৃষক দলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারন সম্পাদক সুনাগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানে তারেক রহমানের পক্ষ থেকে কৃষকদের সমাবেশে বক্তব্য রাখেন ও ত্রানের চাল বিতরন করেন।

Comment As:

Comment (0)