No icon

রাজশাহীতে লক্ষ মানুষ থাকতেও প্রধানমন্ত্রী'র হস্থক্ষেপে লাগে !

 

প্রবাস ডেস্কঃ

নর্থ ইংল্যান্ড বাংলাদেশী টিভি জার্নালিস্ট এসোসিয়েশন'র প্রেসিডেন্ট, জনপ্রিয় অনলাইন পোর্টাল পাওয়ার নিউজ বিডি ও পিএন বাংলা টিভির প্রধান উপদেষ্টা প্রবাসী সাংবাদিক ও ইংল্যান্ডের বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব মিজানুর রহমান মিজান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে ধন্যবাদ দিয়ে ছোট করছি না। আমি দোয়া করছি, আল্লাহ পাক যেন আপনাকে সুস্ত রাখেন। 

তিনি বলেন, গত এক সপ্তাহ থেকে আমি অস্হির হয়ে গিয়েছিলাম খুকির জীবনের বিরল ঘটনার ভিডিওটি দীর্ঘ ১১ বছর পর আমার চোখে পড়েছে। তাই আমি ব্যতিত হয়ে আপ্রান চেষ্টা করেছিলাম কিভাবে এই মহিলাকে সাহায্য করতে পারি। 

চ্যারিটি সংগঠন জাস্ট হেল্প ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান আরও বলেন, অনেকের সহযোগিতা নিয়েছি বিশেষ করে নাম না বল্লেই না হয়। সাবেক হকি খেলোয়াড শুভ কে বার বার ফোন করেছি, সেও একেক পর এক তথ্য পাঠাতে শুরু করে। প্রিন্স ও আমাকে খবর দেয়। আমিও দেশ টিভিতে ২ দিন ফোন করেছি কিন্তু কোন লাভ হয়নি। যাক পরিশেষে দেশের নেত্রীস্হানীয় ব্যাক্তিবর্গসহ মন্ত্রী মহোদয় এবং শেষ পর্যন্ত খোদ প্রধানমন্ত্রী ই এগিয়ে এসেছেন তার চাই খুশীর খবর আর কি হতে পারে। এ থেকে আবারও আপনি প্রমাণ করলেন, আসলেই ১৬ কোটি মানুষের শেষ আস্হার জায়গা আপনি। 

তিনি আওয়ামীলীগকে উদ্দেশ্য করে বলেন, আমি যদিও আপনার দলের লোক না। আর আপনার দল না করলে দলের লোকের কাছে আমি যথেষ্ট মুল্যায়ন পেয়েছি এবং আগামীতে পাবো আশা করি।

সাংবাদিক মিজান আরও বলেন, আমি দীর্ঘ দিন ঢাকা আবাহনীতে খেলেছি তাই আপনার পরিবারের প্রতি বিশেষ করে মরহুম শেখ সাহেবের প্রতি আমার যতেষ্ট দুর্বলতা রয়েছে। পরিশেষে আপনার প্রতি আমার বিনম্র  শ্রদ্ধা ও  কৃতজ্ঞতা। দোয়া করি আল্লাহ আপনার পরিবারের সবাইকে বেহেশত দান করুন। মানবতার জয় হউক। বেচে থাকুন দীর্ঘদিন আমাদের মাঝে।

Comment As:

Comment (0)