No icon

বিএনপি নেতা এম এ হকের মৃত্যুতে জাস্ট হেল্প ফাউন্ডেশনের চেয়ারম্যান'র শোক 

শোক বার্তাঃ

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিওন।     

সিলেটের প্রবীণ রাজনীতিবিদ, বিএনপি চেয়ারপার্সন'র উপদেষ্টা জননেতা এম এ হকের আকষ্মিক মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন জাস্ট হেল্প ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পাওয়ার নিউজ বিডির প্রধান উপদেষ্টা ইউকে প্রবাসী সাংবাদিক জনাব মিজানুর রহমান মিজান। 

উল্লেখ্য, জনাব এম এ হক আজ শুক্রবার সকাল ১০.৩০ মিনিটে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় স্হানীয় নর্থ ইস্ট মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ইন্তেকাল করেন। তাঁর বাদ আসর নয়াসড়কস্হ মানিকপীর কবরস্থান সংলগ্ন স্হানে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।                        

প্রেস মিডিয়ায় পাঠানো এক শোক বার্তায় জনাব মিজানুর রহমান মিজান বলেন, হক ভাই ছিলেন একজন সাদা মনের মানুষ ও পরিছন্ন রাজনীতিবিদ; আমি জাষ্ট হেল্প ফাউন্ডশনের পক্ষ থেকে দোয়া করি আল্লাহ পাক উনাকে যেন বেহেশত দান করেন।

তিনি আরও বলেন, সেই ছোট বেলা খেকে পারিবারিক পরিচয়। তিনি মূলত একজন সফল ব্যবসায়ী ছিলেন, সেই সাথে দীর্ঘদিন পরিছন্ন রাজনীতি করেছেন। আমার নিজের দেখা; যে যখন সহযোগিতা চেয়েছেন হক ভাই সব সময় সহযোগিতা হাত বাড়িয়ে দিয়েছেন, তাছাড়া ছিলো না কোন অহংকার। সব মিলিয়ে তিনি ছিলেন একজন সহজ, সরল সাদা মনের সৎ মানুষ। আমি উনার পরিবার পরিজনের প্রতি জানাই গভীর সমবেদনা। আল্লাহ পাক উনাকে পরপারে শান্তিতে রাখেন এই দোয়া করি, আমীন।

Comment As:

Comment (0)