No icon

সহজ শর্তে সকল অবৈধ প্রবাসীদের বৈধতা দাবীতে ইতালিতে বিক্ষোভ 

প্রবাস ডেস্কঃ

সহজ শর্তে সবাইকে বৈধতা দেওয়ার জন্য ২৮ শে জুন রোজ রবিবার বিকেল ৪.০০ ঘটিকায় ইতালির FIRENZE – শহরের PIAZZA SAN LORENZO এর সামনে ফিরেন্স বাংলাদেশ সমিতির আয়োজনে ফিরেন্স বাংলাদেশ কমিউনিটির সহযোগিতায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

উক্ত Manifestazione – এ উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতির সম্মানিত সভাপতি জনাব আব্দুর রউফ (জীবন), ও বাংলাদেশ সমিতির সেক্রেটারী জনাব নুরুল আলম (নুরু), সাংগঠনিক সম্পাদক কবির আহমেদ এবং ফিরেন্স আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা জনাব শরীফ মৃধা ও ফিরেন্স আওয়ামী লীগের সভাপতি জনাব আব্দুল হক, সাধারণ সম্পাদক জনাব আজাদ খান (ইমাম), সাংগঠনিক সম্পাদক হিরণ চৌধুরী, ফিরেন্স বি এন পি’র প্রধান উপদেষ্টা জনাব ওমর শিকদার (মুক্তার) ও উপদেষ্টা বি .ডি .আর মনির, ফিরেন্স বি এন পি’র সভাপতি জনাব জাহাঙ্গীর আলম ভুঁইয়া (সাগর), সিনিয়র সহ সভাপতি হাবিবুর রহমান জিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী মনির, সহ-সভাপতি মিজানুর রহমান, তৌহিদ প্রমুখ। 

এছাড়াও বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দ এবং ছাত্রলীগ ফিরেন্স শাখার সভাপতি শরিফুল ইসলাম (শাকিল) ও যুবলীগের গাজী রাসেল, মনির হোসেন (আলম) সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

আরো উপস্থিত ছিলেন সান লরেন্স ব্যবসায়ী ফোরামের আহ্বায়ক জনাব জাকির হোসেন (জাকির), আবুল হোসেন, ওমর ফারুক, সাইফুল চৌধুরী , নিজাম উদ্দিন সরকার , আবুল কালাম (আজাদ), খান বাহাদুর, শাহরিয়ার ইমন প্রমুখ সহ সিনিয়র ব্যবসায়ী নেতৃবৃন্দ। 

এছাড়া ভোলা সিটিজেন ফোরাম ফিরেন্স ইতালির সভাপতি জনাব নিজাম উদ্দিন পাটোয়ারী ও সহ-সভাপতি মোহাম্মদ অপু প্রমুখ সহ ফ্রেন্ডস ফোরাম ফিরেন্স এ-র সদস্যবৃন্দ জনাব মিজানুর রহমান (মিজান), আহসান উল্লাহ (হাসান), গাজী মনির প্রমুখ উপস্হিত ছিলেন। 

এছাড়াও  বাংলাদেশ কমিউনিটির বিশিষ্ট রাজনৈতিক সামাজিক ও ব্যবসায়িক নেতৃবৃন্দদের অংশগ্রহণে মানববন্ধন কর্মসূচি ও স্থানীয় প্রসাশনের নিকট স্মারকলিপি পেশ করেন এবং মানবিকভাবে যাতে সকল কাজের সেক্টরে সহজ শর্তে সবাইকে PERMESSO DI SOGGIORNO (পারমানেন্ট রেসিডেন্ট ) দেওয়া হয় সে দাবি তুলে ধরেন।

Comment As:

Comment (0)