No icon

ম্যানচেস্টার'র হাজী মোহাম্মদ হেদায়েতুল ইসলাম নওয়াব'র মৃত্যুতে মিজানুর রহমান মিজান'র শোক

 

নিউজ ডেস্কঃ

ম্যানচেস্টারের হাইডের বাসিন্দা বাঙালি কমিউনিটির প্রিয় মুখ হাজী মোহাম্মদ হেদায়েতুল ইসলাম নওয়াব আর নেই। 

ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিওন। 

প্রায় চল্লিশ ঘন্টা হাসপাতালে লাইফ সাপোর্টে থেকে অবশেষে গ্রেটার ম্যানচেস্টারের হাইডের বাসিন্দা বাঙালি কমিউনিটির প্রিয় মুখ হাজী মোহাম্মদ হেদায়েতুল ইসলাম নওয়াব মৃত্যুর কোলে ঢলে পড়েন। 

গত শুক্রবার রাত সাড়ে নয়টায় ফুড ডেলিভারি দেওয়ার সময় তিনি দুর্বৃত্তের কবলে পড়েন। দুর্বৃত্তরা তাঁকে মারাত্মক আহত অবস্থায় রাস্তায় ফেলে রেখে তার গাড়ি নিয়ে পালিয়ে যায়। মৃত্যুর আগ পর্যন্ত তিনি স্থানীয় সলফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। 

আমাদের পাওয়ার নিউজ বিডির প্রধান উপদেষ্টা, বৃটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স'র ডাইরেক্টর ও ম্যানচেস্টার রিজিওনাল প্রেসিডেন্ট বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব জনাব মিজানুর রহমান মিজান তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। 

প্রেস মিডিয়ায় পাঠানো এক শোক বার্তায় জনাব মিজানুর রহমান মিজান বলেন, হাজী মোহাম্মদ হেদায়েতুল ইসলাম নওয়াব ম্যানচেষ্টার কমিউনিটিতে অত্যন্ত প্রিয় ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন। তাঁর মৃত্যুতে ম্যানচেষ্টার কমিউনিটি একজন সর্বজন স্বীকৃত ব্যক্তিত্বকে হারালো। আমি তাঁর রুহের মাগফেরাত কামনা করছি। মহান আল্লাহ রাব্বুল আলামিন তাঁকে যেন জান্নাতুল ফেরদৌস দান করেন, আমিন।

Comment As:

Comment (0)