No icon

ফ্রান্স

অসহায় মানুষের পাশে ইউরোপিয়ান বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশন

 

মার্ক রায়, তুলুজ ফ্রান্স প্রতিনিধিঃ

ইউরোপিয়ান বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশন'র সার্বিক তত্ত্বাবধায়নে করোনাকালীন সময়ে দেশব্যাপী চলমান খাদ্য সহায়তা কর্মসূচির অংশ হিসেবে গতকাল ২৩ ডিসেম্বর গিলাতলা ব্যাপ্টিষ্ট চার্চ, রামপাল, বাগেরহাট এলাকায় খাদ্য সহায়তা এবং শীতবস্ত্র বিতরণ করা হয়। 

উক্ত এসোসিয়েশন'র কো-অর্ডিনেটর মার্ক রায়ের নেতৃত্বে কিছু মানবিক মানুষ, জোসেফ ডি কস্তা- (সভাপতি, বাংলাদেশী প্রবাসী খ্রিস্টান এসোসিয়েশন, তুলুজ-ফ্রান্স) কেলভিন মন্ডল (ইউএসএ), প্রতিষ্ঠাতা, ক্যাটরিনা লাভ ফর বাংলাদেশ), সমাজ সেবক লিন্ডা গনসালভেজ (ইউএসএ), এলবার্ট পি কস্তা (বিশিষ্ট ব্যবসায়ী, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল), শিশির রোজারিও (ইউএসএ), গিলবার্ট বিভাষ বাড়ৈ (ইউএসএ), লাভলী মেরী (ইউএসএ)- এই প্রকল্পে সহায়তা দান করেন। 

উল্লেখ্য যে, সম্প্রতি এক ভয়াবহ আগ্নিকাণ্ডে এখানে অনেক মানুষ এখন গৃহহীন হয়ে পড়েছে। তারা খোলা আকাশের নিচে বসবাস করছে। খাদ্যের পাশাপাশি শীতেও তারা দারুন কষ্ট পাচ্ছে।

এডাপ্ট এ ভিলেজ প্রজেক্ট'র প্রকল্প ব্যবস্থাপক নয়ন দাসের তত্ত্বাবধায়নে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবার্ট নিক্সন ঘোষ, সভাপতি, বাংলাদেশ যুব ঐক্য পরিষদ, কেন্দ্রীয় কমিটি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বজিৎ দে মিঠু, সহ-সভাপতি, বাংলাদেশ যুব ঐক্য পরিষদ, কেন্দ্রীয় কমিটি। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মানিক দাস, মিন্টু বিশ্বাস, উত্তম দাস সহ অন্যান্যরা।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে এই মহৎ কাজের জন্য যারাম কাজে যুক্ত হয়ে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। করোনাকালীন এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে থাকার জন্য তিনি সমাজের সচ্ছল মানুষদের দৃষ্টি আকর্ষণ করেন।


 

Comment As:

Comment (0)