No icon

সুরেজা বেগম ফাউন্ডেশন আয়োজিত প্রাইমারি বৃত্তি পরীক্ষা সফলভাবে সম্পন্ন

মোহাম্মদ শাহজাহান, ওসমানীনগর প্রতিনিধিঃ

আজ ১৫/১১/২০১৯ রোজ শুক্রবার অনুষ্ঠিত হয় সুরেজা বেগম ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত হচ্ছে প্রাইমারি বৃত্তি পরীক্ষা। এতে অংশগ্রহণ করে ২নং সাদিপুর ইউনিয়ন ও ৩নং পশ্চিম পৈলনপুর ইউনিয়ন দশটি স্কুল। প্রায় ১০০ জনের মত পরীক্ষার্থী অংশগ্রহন করে। বৃত্তি পরীক্ষা সকাল ১০ টায় শুরু হয়ে দুপুর ১২ টায় শেষ হয়।  

স্হানীয় খছরুপুর প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত প্রাইমারী বৃত্তি পরীক্ষার আয়োজক সুরেজা বেগম ফাউন্ডেশন এর চেয়ারম্যান বিশিষ্ট অর্থনীতিবিদ ও শিক্ষাবিদ  যুগ্ম-সাধারণ সম্পাদক স্বেচ্ছাসেবক লীগ লন্ডন মহানগর শাখা শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা জনাব মোহাম্মদ আব্দুল গনি এবং সুরেজা বেগম ফাউন্ডেশন এর ভাইস চেয়ারম্যান জনাব মোহাম্মদ আব্দুল ওয়াহাব। 

পরীক্ষা শুরুর প্রাক্কালে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুরেজা বেগম ফাউন্ডেশনের সহ-সভাপতি ও খুছরুপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জনাব মাসুদ আহমেদ, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও গজিয়া প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জনাব মালেক আহমদ, সহ-সাধারন সম্পাদক সুলতান মাহমুদ, সহ-সাধারন সম্পাদক ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম, সহ-সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুর রহমান, কোষাধক্ষ্য আলাউদ্দিন, দপ্তর সম্পাদক  হীরালাল বিশ্বাস, প্রচার সম্পাদক শাহজাহান আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক গোলাম হোসেন সোহেল , ক্রীড়া সম্পাদক জুবায়ের আহমদ, সহ- ক্রীড়া সম্পাদক আব্দুল কাইয়ুম, ছাত্র-কল্যাণ বিষয়ক সম্পাদক সাইফুর রহমান, স্বাস্থ্য-বিষয়ক সম্পাদক আবু সালেহ।

সংক্ষিপ্ত বক্তব্যে সংগঠনের সহ-সভাপতি জনাব মাসুদ আহমদ বলেন, আয়োজকদের অনুপস্থিতিতে বৃত্তি পরীক্ষা সফলভাবে সমাপ্ত করতে পারছি বলে ভালো লাগছে। তবে এ কৃতিত্ব আমার একার না, সবার। তিনি আরও জানান, প্রাইমারি বৃত্তি পরীক্ষার ফলাফল আগামী ২০২০ সালের ফেব্রুয়ারী মাসে এক অনারম্ভ অনুষ্ঠানের মাধ্যমে প্রকাশ করা হবে। 

Comment As:

Comment (0)