No icon

লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইট পুণরায় চালুর উদ্যোগ নেওয়ায় পররাষ্ট্রমন্ত্রীকে আটাব ও হাবের কৃতজ্ঞতা

নিউজ ডেস্কঃ  

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইট পুণরায় চালু হওয়ার উদ্যোগ নেওয়ায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন আটাব ও হাব এর সিলেট অঞ্চলের নেতৃবৃন্দ। 

সিলেট হাব ও আটাব সভাপতি মোতাহার হোসেন বাবুল, হাব এর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সিলেট জোনের সেক্রেটারী জহিরুল কবীর চৌধুরী সিরু , এফ বি সি সি আই পরিচালক ও হাব এর সাবেক সভাপতি খন্দকার সিপার আহমেদ, আটাব এর সাবেক সেক্রটারী জিয়াউর রহমান রেজোয়ান এক যৌথ বিবৃতিতে বলেন, করোনা পরিস্থিতির আগে সরাসরি বিমান লন্ডন থেকে সিলেটে আসলেও সম্প্রতি তা বন্ধের ঘোষণা দিয়ে বিমানের পক্ষ থেকে সিলেটের যাত্রীদের ঢাকায় ইমিগ্রেশন করে লাগেজ সংগ্রহের নির্দেশনা দেওয়া হয়। বর্তমান করোনা পরিস্থিতির কথা উল্লেখ করে সিলেটে আইসোলেশন সেন্টার না থাকার কারণ দেখিয়ে বিমান এই সিদ্ধান্তের কথা জানায়। এতে দেশে এবং প্রবাসে থাকা যুক্তরাজ্য প্রবাসী সিলেটীদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়।

বিমানের এই সিদ্ধান্ত বাতিল করে লন্ডন-সিলেট ফ্লাইট পুণরায় চালুর দাবিতে বিভিন্ন কর্মসূচি পালন করে আটাব ও হাব সহ বিভিন্ন সংগঠন। সিলেটের পাশাপাশি প্রবাসেও এর সিদ্ধান্তের প্রতিবাদে ঝড় ওঠে। পাশাপাশি লন্ডন-সিলেট ফ্লাইট পুণরায় চালুর দাবি জানানো হয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনের কাছে।

এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার পররাষ্ট্রমন্ত্রীর সভাপতিত্বে আন্ত: মন্ত্রণালয়ের সভা অনুষ্ঠিত হয়।

সভায় ফের লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইট চালুর সিদ্ধান্ত হওয়ায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Comment As:

Comment (0)