No icon

মাটির মা ক্লাবের ঠাকুরগাঁও জেলা পরিচালক নির্বাচিত হলেন সাংবাদিক মিথুন চৌধুরী 

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  

মাটির মা ক্লাব একটি আন্তর্জাতিক সাহিত্যিক, সাংস্কৃতিক  সামাজিক সেবামূলক  সংগঠন মাটির মা ক্লাবের সাংগঠনিক কাজ অব্যহত রয়েছে দেশ এবং দেশের বাহিরে । বাংলাদেশ ও কোলকাতার প্রতিটি জেলা ও উপজেলাতে এর নতুন কমিটি গঠনের লক্ষ এবং  সাংগঠনিক কাজ দ্রুত প্রসারের জন্য সাহিত্য, সাংস্কৃতিক ও সেবামূলক গ্রুপ বিভক্ত করে ক্লাবের কার্যক্রম পরিচালনা করা হবে। তার-ই সুবাদে গতকাল মাটির মা ক্লাবের ঠাকুরগাঁও জেলা কমিটির পরিচালক অনুমোদন দেন ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মতিয়ারা মুক্তা(মাটির মা) ও রংপুর বিভাগীয় সভাপতি কবি মোঃ রুহুল আমিন।

সাংবাদিক এম এ এইচ চৌধুরী মিথুন ও জেলা কমিটির অন্যান্য শাখার পরিচালক সহ সদস্য নিয়োগ অনুমোদন দিয়েছে মাটির মা ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি। পাশাপাশি দ্রুত ঠাকুরগাঁও জেলার প্রতিটি উপজেলা কমিটির পরিচালক  গঠনের নির্দেশ প্রদান করেন ক্লাবের সভাপতি জনাবা মতিয়ারা মুক্তা (মাটির মা)।

ঠাকুরগাঁও জেলার পরিচালক  নির্বাচিত হওয়ায় জনাব মিথুন চৌধুরী ক্লাবের প্রতিষ্ঠাতা  মতিয়ারা মুক্তা (মাটির মা) ও রংপুর বিভাগীয় পরিচালক মোঃ রুহুল আমিন সহ ক্লাবের সকল সদস্য কে ধন্যবাদ জানান এবং সাংগঠনিক কার্য পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।

এ মাসের মধ্যে ঠাকুরগাঁও জেলার প্রতিটি উপজেলায় পরিচালক কমিটি গঠন করে দেশ ও মানবতার জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন এম এ এইচ চৌধুরী মিথুন। তিনি আরও বলেন , ২০১৬ সাল থেকে এ মাটির মা ক্লাবের যাত্রা শুরু হয় এখন পর্যন্ত বাংলাদেশের প্রায় ৬০টি জেলায় মাটির মা ক্লাব শাখা বিস্তার করেছে ।

Comment As:

Comment (0)