No icon

চট্টলা ব্লাড ডোনার্স ক্লাব’র ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  এতিমদের মাঝে স্কুল ব্যাগ ও দুপুরের খাবার বিতরণ

আরফাত হোসেন (আরেফিন), চট্টগ্রামঃ 

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া লোহাগাড়ার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন চট্টলা ব্লাড ডোনার্স ক্লাব’র ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে অদ্য ১৩ মার্চ ২০২০ইং শুক্রবার ভিন্ন রূপে উদযাপন করা হয়।

চট্টগ্রাম লোহাগাড়ার ঐতিহ্যবাহী গৌড়স্থান এর পাহাড়ী দূর্গম এলাকার ৩টি এতিমখানার অনাথ শিশুদের তালিকা সংগ্রহের মধ্য দিয়ে ২টি পর্বে  ভাগ করে স্কুলব্যাগ সাথে দুপুরের খাবার বিতরণ এবং সংগঠনের সদস্যদের নিয়ে কেক কেটে ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

সাতকানিয়া লোহগাড়ার কিছু তরুণ স্বেচ্ছাসেবক ২০১৫ সালে ৯ই মার্চ অসহায় রোগীদের রক্ত ম্যানেজ করে দেওয়ার লক্ষ নিয়ে চট্টলা ব্লাড ডোনার্স ক্লাবের অগ্রযাত্রা করেন  বর্তমানে শুধু রক্ত ম্যানেজ নয়, মানবতার তরে ভিন্ন কিছু করার প্রত্যয় নিয়ে ৫ম বছরের পথচলা শুরু বলে আখ্যায়িত করা হয় এবং সাতকানিয়া লোহাগাড়ার সংগঠন হলেও বর্তমানে তারা সারা চট্টগ্রামে মানবতার কাজ করে যাচ্ছেন চট্টলা ব্লাড ডোনার্স ক্লাব পরিবার। 

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের এডমিন তোফাইল আহমেদ, সাইফুল সাইফ, আরিফিন আরিফ, মোঃ রিদুয়ান, সহ-কার্যকরী সদস্য মোঃ শাওন, আব্দুর রহমান মুন্না, সানাউল্লাহ, সাইমুন ইসলাম, আব্দুল্লাহ নোমান, রকিবুল ইসলাম, মিনহাজ, হানিফ প্রমূখ।

চট্টলা ব্লাড ডোনার্স ক্লাব’র প্রতিষ্ঠাতা এডমিন মোঃ তৌফাইল আহমেদ বলেন, আমরা ২০১৫ সালের ৯ই মার্চ সংগঠনের অগ্রযাত্রা করি, তখন থেকে এই পর্যন্ত চট্টলা ব্লাড ডোনার্স ক্লাব পরিবার মুমূর্ষু রোগীকে রক্তদান, অসহায় মানুষকে সহযোগীতা, গরীব ও এতিমদের মাঝে ঈদ সামগ্রি বিতরণ এবং রোহিঙ্গা নির্যাতিত মানুষের পাশে দাঁড়ানো সহ নানান মানবিক কার্যক্রম সম্পন্ন করেছি। এই সব কার্যক্রমকে সামনে নিয়ে এগিয়ে যাবে চট্টলা ব্লাড ডোনার্স ক্লাব পরিবার। 

তিনি আরও বলেন, ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকল রক্তদাতা, শুভাকাক্সক্ষীদের জানাই রক্তিম শুভেচ্ছা ও অভিন্দন, জয় হোক মানবতার।

সংগঠনের এডমিন আরিফিন আরিফ বলেন, জরুরী প্রয়োজনে মুমূর্ষ রোগীকে রক্ত ম্যানেজ, থ্যালাসেমিয়া ও রক্ত সংক্রান্ত রোগের সচেতনতার পাশাপাশি প্রত্যন্ত অঞ্চলে গরীব, এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ, প্রাকৃতিক দূর্যোগ কবলিত ক্ষতিগ্রস্থদের পাশে দাড়াঁনোর মধ্য দিয়ে আমাদের চেষ্টা অব্যাহত রাখতে চাই।

 

Comment As:

Comment (0)