No icon

ল’ইয়ার্স ফুটবল ফ্যানস টুর্নামেন্টে সুরমা স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

নিউজ ডেস্কঃ

সিলেট জেলা আইনজীবী সমিতির ল’ইয়ার্স ফুটবল ফ্যানস আয়োজিত ৫ম প্রীতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সুরমা স্পোর্টিং ক্লাব। টুর্নামেন্টে রানার্সআপ হয় সোনার বাংলা স্পোর্টিং ক্লাব। 

শনিবার (১১ জানুয়ারি) দিনব্যাপী সিলেট জেলা স্টেডিয়ামে ৬টি দলের আইনজীবী খেলোয়াড়বৃন্দ অংশ নেন। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন, রানার্সআপ, অংশগ্রহণকারী দল ও টুর্নামেন্টের সেরা খেলোয়াড় তানভীর আহমদের হাতে পুরস্কার তুলে দেন সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. বজলুর রহমান।

এসময় অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো. আব্দুর রহিম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক আমিরুল ইসলাম, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাওসার আহমদ, যুগ্ম মহানগর দায়রা জজ ২য় আদালতের বিচারক ইয়াসির আরাফাত। এছাড়াও পুরো দিনব্যাপী আয়োজিত এই টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলসমূহকে উৎসাহিত করতে সিলেট জেলা স্টেডিয়ামে আইনজীবী সমিতির সাবেক ও বর্তমান দ্বায়িত্বশীলবৃন্দ ছাড়াও সিনিয়র আইনজীবীবৃন্দ উপস্থিত ছিলেন। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. বজলুর রহমান বলেন, খেলাধুলা সম্পর্ক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। খেলাধুলার মতো এতো আনন্দময় মাধ্যম আর নেই। টুর্নামেন্টে অংশ নেয়া সকল খেলোয়াড়দেরকে স্বাগত জানান তিনি।

টুর্নামেন্ট আয়োজকবৃন্দের অন্যতম সদস্য এড. এটিএম ফয়েজ উদ্দিনের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন এড. নিজাম উদ্দিন। টুর্নামেন্টে অংশ নেয়া সকল দলের হাতে আয়োজকদের পক্ষ থেকে পুরস্কার প্রদান করা হয়। ম্যাচ রেফারি হিসেবে টুর্নামেন্ট পরিচালনা করেন আক্কাস উদ্দিন আক্কাই, গিয়াসউদ্দিন ও শামীম আহমদ। টুর্নামেন্টে ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন আব্দুল আহাদ, এড. রেদওয়ানুল ইসলাম ও সাদিকুর রহমান রিপন। 

এর আগে শনিবার সকালে সিলেট জেলা স্টেডিয়ামে পায়রা ও বেলুন উড়িয়ে ল’ইয়ার্স ফুটবল ফ্যানস ৫ম প্রীতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন সিলেটের মহানগর দায়রা জজ মো. আব্দুর রহিম।  এ সময় মহানগর দায়রা জজ বলেন, আইনজীবীরা আইন অঙ্গনে শুধু আইন চর্চাই করেন না তার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চাসহ সমাজের অনেক ক্ষেত্রেই বিচরণ করেন। খেলোয়াড়ি মনোভাব নিয়ে প্রতিপক্ষের সাথে বন্ধুত্বপূর্ণ আচরণ নিয়ে আপনারা খেলবেন। যদিও আপনাদের মধ্যে অনেকেরই খেলোয়াড়ি বয়স ইতিমধ্যেই শেষ হয়েছে। 

সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্যদের নিয়ে ৫টি বার হলের সমন্বয়ে গঠিত ৬টি দলের মধ্যে দিনব্যাপী এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হল- ১নং বারের দুরন্ত একাদশ, ২নং বারের সুরমা স্পোর্টিং ক্লাব ও সোনার বাংলা ফুটবল দল, ৩নং বারের টাইগার ইলিভেন, ৪নং বারের ফোর ইলিভেন সুপার স্টার এবং ৫নং বারের দূর্বার স্পোর্টিং ক্লাব।

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে ল’ইয়ার্স ফুটবল ফ্যানসের ৫ম বারের মতো আয়োজিত এ টুর্নামেন্ট সফল ও সার্থকভাবে সম্পন্ন হওয়ায় আয়োজকেরা সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

Comment As:

Comment (0)