No icon

টেরীবাজার চ্যাম্পিয়ন লীগ ফুটবল টুর্নামেন্টে ১৯ (TCL) এর শুভ উদ্বোধন

আরফাত আরেফিন, টেরীবাজার, চট্টগ্রাম প্রতিনিধি:

টেরীবাজার চ্যাম্পিয়ন লীগ ফুটবল টুর্নামেন্ট ১৯ইং TCL এর জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ২০সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৪টায় চট্টগ্রাম লালদিঘীর মাঠ প্রাঙ্গণে শুভ উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী খেলায় প্রধান অতিথি ছিলেন ২১নং জামাল খাঁন ওয়ার্ড কাউন্সিলার শৈবাল দাশ সুমন। খেলায় উদ্বোধক ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি'র যুগ্ম সম্পাদক ও টেরীবাজার ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মান্নান। 

বিশেষ অতিথি ছিলেন টেরীবাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল করিম, টেরীবাজার ব্যবসায়ী সমিতির সাবেক আইন বিষয়ক সম্পাদক মোঃ মাহাবুবুর রহমান, টেরীবাজার ব্যবসায়ী সমিতির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ ইসতিয়াক উদ্দীন, রাজপরী ও মল 24 শপিং মলের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ন কবির মানিক, টেরীবাজার ফ্রেন্ডস্ ডট কম'র  সভাপতি আলহাজ্ব জামাল হোসেন, ব্যবসায়ী মোঃ আলমগীর প্রমুখ।

টেরীবাজার চ্যাম্পিয়ন লীগ পরিচালনা কমিটির প্রধান আহ্বায়ক মোঃ কফিল উদ্দীন, আহ্বায়ক মোঃ আরফাত হোসেন (আরেফিন), মোঃ ইব্রাহিম, মোঃ শহিদুল ইসলাম,  মোঃ জসিম উদ্দীন।

খেলা পরিচালনা করেন প্রধান রেফারী মোঃ মহিউদ্দিন, সহকারী রেফারী মোঃ নজরুল ইসলাম (বাদশা), মোঃ সোহেল।

খেলায় ধারাভাষ্যকার ছিলেন মোঃ ফছিহুল আলম ও সরওয়ার কামাল। 

উক্ত উদ্বোধনীয় খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে টেরীবাজারের দু'শক্তিশালী দল  রাজপরী ফুটবল একাদশ বনাম সিটিজি সুপার কিংস একাদশ।

টানটান উত্তেজনায় ৬০মিনিট দুদলের জমজমাট খেলায় খেলায় ২০ মিনিটে রাজপরী ফুটবল একাদশের খেলোয়ার মোঃ মিজান ১ গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় এবং খেলার ৫৩ মিনিটে রাজপরী ফুটবল একাদশের আরেক খেলোয়ার মাইনোর গোলে দালকে এগিয়ে নিয়ে যায়, খেলায় সিটিজি সুপার কিংসকে ২-০ গোলে হারিয়ে বিজয়ী হয়েছে রাজপরী ফুটবল একাদশ।

ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছে রাজপরী ফুটবল একাদশের খেলোয়ার মাইনো।

Comment As:

Comment (0)