No icon

ফেনীবাসী'র ভালবাসায় সিক্ত অলরাউন্ডার সাইফুদ্দিন 

স্পোর্টস ডেস্কঃ

বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন নিজের শহর ফেনীতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন। চলতি বিশ্বকাপ ক্রিকেটে দারুণ নৈপুণ্য দেখিয়ে ফেনীতে ফিরে আসায় তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয় জেলার হাজারো ক্রিকেটপ্রেমী।

আজ ৮ জুলাই সোমবার সাইফ ফেনীর মহিপালে এসে পৌঁছলে শৈশবের তার ক্রিকেটের পাঠশালা ‘ফ্রেন্ডশীপ ক্রিকেট ক্লাবে’র সদস্যরা তাকে স্বাগত জানায়। এরপর সেখান থেকে মোটর সাইকেল শোভাযাত্রা হয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান সড়কগুলো ঘুরে করে ফেনী পাইলট হাইস্কুলের অ্যাসেম্বলি হলে গিয়ে শেষ হয়। সেখানে ফেনীর জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান ও পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী সাইফউদ্দিনকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন।

ফেনী ফ্রেন্ডশীফ ক্রিকেট ক্লাবের প্রেসিডিয়াম সদস্য ও ফেনী রিপোর্টাস ইউনিটির সভাপতি আরিফুল আমীর রিজভীর সঞ্চালনায় এবং সভাপতি চৌধুরী রিয়াদ আজিজ রাজিবের সভাপতিত্বে সাইফকে আরো শুভেচ্ছা জানান, ফেনী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল, ফেনী জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি ইমন উল হক ও আলী আশ্রাফ ইমনসহ ক্লাবের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। 

এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে আগত ফেনীর হাজার খানেক ক্রিকেটপ্রেমী সাইফকে স্বাগত জানান।

এ সময় অনুষ্ঠানে সাইফউদ্দিন বলেন, ‘সেই ছোটবেলা থেকে- যখন এ পাইলট হাইস্কুল মাঠে ক্রিকেট খেলতাম, তখন থেকে স্বপ্ন দেখতাম- ক্রিকেটের মাধ্যমেই নিজ জেলাকে তুলে ধরবো জাতীয় ও আন্তর্জাতিক পরিসরে। সেই স্বপ্ন সত্যি হয়েছে। এ জন্য ফেনীর সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।’

এ সময় সাইফউদ্দিন আরও বলেন, ‘ফেনীতে ক্রিকেটের অনুশীলনের জন্য তেমন ভালো ব্যবস্থা নেই। জাতীয় পর্যায়ে ফেনী থেকে যেন আরো ক্রিকেটার যেতে পারে, সে জন্য ফেনী পাইলট হাইস্কুল মাঠে যেন একটি আধুনিক প্র্যাকটিস মাঠ নির্মাণ করা হয়। অথবা এই মাঠটিকে অনুশীলন করার জন্য আধুনিক সুবিধাসম্পন্ন তৈরি করে তোলা হয়। আমি দায়িত্বশীলদের প্রতি এ ব্যাপারে অনুরোধ জানাচ্ছি।’


 

Comment As:

Comment (0)