No icon

সিলেট

বিপিএলে সিলেটকে ভিন্ন মাত্রায় নিয়ে যাবেন মাশরাফি- সংবাদ সম্মেলনে সিলেট স্ট্রাইকার্সের সংশ্লিষ্টরা

 

স্পোর্টস ডেস্কঃ

বাংলাদেশের তারকা ক্রিকেটার ও সেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার দক্ষ নেতৃত্বে এবারের বিপিএলে সিলেট স্ট্রাইকার্স চমক দেখাবে বলে মন্তব্য করেছেন টিম সংশ্লিষ্টরা। 

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে সিলেটের টিমকে নিয়ে এ আশার কথা শোনান তাঁরা। 

আসন্ন বিপিএলে সিলেটের টিম ‘সিলেট স্ট্রাইকার্সের’ লোগো উন্মোচন ও থিম সং প্রকাশসহ আইকন খেলোয়াড়দের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণার প্রথমবারের সিলেটের সাংবাদিকদের সাথে মুখোমুখি হয় সিলেট স্ট্রাইকার্স। 

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধরী। 

প্রধান অতিথির বক্তব্যে আরিফ বলেন, সিলেটকে নিয়ে যারা স্বপ্ন দেখেন, তারা ক্রিকেটের মধ্য দিয়ে সিলেটকে আন্তর্জাতিকভাবে ফোকাস করছেন। যারা সিলেটের মুখ উজ্জ্বল করছেন তাদের প্রতি কৃতজ্ঞ। 

তিনি বলেন, এবারের আসরে মাশরাফিকে অধিনায়ক হিসেবে পাওয়া আমাদের পরম সৌভাগ্যের। তারকা ক্রিকেটার মাশরাফি বিন মতুর্জা বিপিএলে সিলেটকে আলাদা মাত্রায় পৌছে দিবেন। 

এসময় তিনি সিলেটে বিপিএল ম্যাচ অনুষ্ঠিত হলে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে নগর সাজানোর প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে সিলেট স্ট্রাইকার্সের চেয়ারম্যান সারওয়ার চৌধুরী বলেন, বিপিএলের প্রতিটি আসরে সিলেট টিম নিয়ে অনেক প্রশ্ন থাকে। ভালো ও তারকামানের ক্রিকেটার নেওয়া হয় না বলে অনেক কথা হয়। এবার আমরা আইকন হিসেবে মাশরাফি বিন মতুর্জাকে নিয়েছি। তিনি সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক হিসেবে দলকে নেতৃত্ব দিবেন। আরো অনেক ভালোমানের ক্রিকেটার থাকবে। তাছাড়া লোকাল ক্রিকেটাররাও টিমে থাকবে।

তিনি বলেন, এবার আর সিলেটকে নিয়ে বিতর্ক হবে না। ধৈযর্য ধরুন, আমাদের সাথে থাকুন, মাশরাফির মত একজন দক্ষ অধিনায়কের নেতৃত্বে এবার সিলেট টিম ভালো কিছু করবে। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট স্ট্রাইকার্সের ম্যানেজিং ডিরেক্টর হেলাল উদ্দিন, ডিরেক্টর জগলুল হুদা মিঠু, নাইম খন্দকার, এ কে এম মাহমুদ ইমন প্রমুখ। 

Comment As:

Comment (0)