No icon

ঢাকা

খালি হাতে ফিরলেও টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হতে পারে- টিম ডিরেক্টর সুজন

স্পোর্টস ডেস্কঃ

এশিয়া কাপ থেকে খালি হাতে ফিরে আসার পরও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হতে পারে বলে আশাবাদ ব্যক্ত করেছেন টাইগারদের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

তিনি বলেন, এই ফরম্যাটে উন্নতি করাটাই আমাদের লক্ষ্য। অন্যান্য দল আমাদের চেয়ে অনেক ভালো করতে পারে। তবে আমাদের আত্মবিশ্বাস আছে আর আমি ইতিবাচক মানুষ। আমি মনে করি, আমাদের পক্ষে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়া সম্ভব। তবে কিছুটা সময় লাগবে।

খালেদ মাহমুদ সুজন জানান, এই সম্পূর্ণ পথ অতিক্রম করাটা সহজ হবে না। তবে ছয় মাস বা এক বছর সময় পাওয়া গেলে বাংলাদেশ দল বড় মঞ্চে নিজেদের প্রমাণের সামর্থ্য অর্জন করবে। ব্যাতারদের কাছ থেকে ভয়ডরহীন ক্রিকেটের মানসিকতা দেখতে চান তিনি। আর সেভাবে খেলতে গিয়ে ব্যাটাররা আউট হলেও তাতে মনঃক্ষুণ্ণ হবেন না তিনি।

খালেদ মাহমুদ সুজন বলেন, আমি ব্যাটারদের খেলায় আত্মবিশ্বাস দেখতে চাই। টি-টোয়েন্টিতে ভয়ডরহীন খেলা খেলতে চাই। দ্রুত রান করতে গিয়ে ব্যাটাররা যদি তাড়াতাড়ি আউটও হয়, আমি তাতে কোনো সমস্যা দেখি না। আর এই মানসিকতা দেখাতে গিয়ে নিউজিল্যান্ডে আসন্ন ত্রিদেশীয় সিরিজে কোনো ম্যাচ নাও জিততে পারি। তবুও আক্রমণাত্মিক ক্রিকেটই দকেহতে চাই আমি।

Comment As:

Comment (0)