No icon

সিলেট

সিলেটের বিদায়ী পুলিশ সুপারকে ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদ ও অ্যামেচার ক্লাবের সম্মাননা

স্পোর্টস ডেস্কঃ

অতিরিক্ত উপ মহাপরিদর্শক পদে পদোন্নতিপ্রাপ্ত সিলেটের বিদায়ী পুলিশ সুপার, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ ফরিদ উদ্দিনকে সম্মাননা জানিয়েছে ‘সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদ’ ও ‘সিলেট অ্যামেচার ব্যাডমিন্টন ক্লাব’। 

সোমবার রাতে আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স মিলনায়তনে এই সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সভাপতি, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালনকালে ফরিদ উদ্দিন তার মানবিক কর্মকান্ড দিয়ে সিলেটের মানুষের মন জয় করেছেন। সাধারণ মানুষের আস্থা অর্জন করে তিনি জেলা পুলিশকে মানুষের কাছে আস্থা ও বিশ্বাসের প্রতীক হিসেবে গড়ে তুলতে সক্ষম হয়েছিলেন। যে কারণে তার বিদায়ে সিলেটবাসী মর্মাহত। 

বক্তারা বলেন, ফরিদ উদ্দিন একজন বিচক্ষণ পুলিশ কর্মকর্তা। তার বিচক্ষণতা ও বুদ্ধিদীপ্ততার কারণে রায়হান হত্যা মামলার প্রধান আসামী এসআই আকবরকে গ্রেফতার করে আইনের কাঠগড়ায় দাঁড় করানো সম্ভব হয়েছে। নতুন কর্মস্থল চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার হিসেবেও তিনি তার কর্মদক্ষতা দিয়ে সফল হবেন বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, দায়িত্বপালনকালে তিনি সিলেটের মানুষের ব্যাপক সহযোগিতা পেয়েছেন। সিলেটবাসীর ভালোবাসা সাথে নিয়েই তিনি নতুন কর্মস্থলে যোগদান করতে যাচ্ছেন। কর্মস্হল যেখানেই হোক না কেন, সিলেটের মানুষের ভালোবাসা তিনি চিরদিন হৃদয়ে লালন করবেন।

ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক ও ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন-ইমজার সভাপতি মঈন উদ্দিন মঞ্জুর পরিচালনায় বক্তব্য রাখেন- সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও দৈনিক একাত্তরের কথার উপ সম্পাদক মঈন উদ্দিন, ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সহ সভাপতি ও সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, পিবিআই’র পরিদর্শক মো. জাহাঙ্গীর হোসেন, গোলাপগঞ্জ থানার ওসি রফিকুল ইসলাম, জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক সৈয়দ মওদুদ আহমদ রুমি, আন্তর্জাতিক ব্যাডমিন্টন আম্পায়ার ও সিলেট বিভাগীয় ব্যাডমিন্টন কমিটির সম্পাদক জহর চৌধুরী বাবু, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপু, মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম এইচ ইলিয়াসী দিনার, সিলেট প্রতিদিন২৪ডটকম’র সম্পাদক সাজলু লস্কর, মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যান পরিষদের সহ সভাপতি আবদুল মুনিম মল্লিক মুন্না, চৌকস ব্যাডমিন্টন একাডেমির পরিচালক মঞ্জুর আল মামুন, সাবেক জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন এনামুল হক, অ্যামেচার শাটলার শামীম আহমদ, ব্যাডমিন্টন কোচ চন্দ্রশেখর বদর, সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক এম. আবদুল কাদির, বোরহানবাগ সমাজকল্যান সংস্থার সাধারণ সম্পাদক মামুন মিয়া, সাবেক জাতীয় জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়ান খায়রুল ইসলাম অপু, জাতীয় ব্যাডমিন্টন তারকা আবদুল হামিদ লোকমান প্রমুখ।


 

Comment As:

Comment (0)