No icon

সিলেট

বিকেএসপি সিলেটে একাডেমিক ভবন ও ফুটবল মাঠের উদ্বোধন করলেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল    

স্পোর্টস ডেস্কঃ
 
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে প্রায় ৫ বছর সিলেট বিকেএসপি’র ব্যবহারের জন্য দেওয়া হয়েছিল। তারা এখানে একাডেমি তৈরী করেছিল এ কারণে আমরা দীর্ঘদিন সংস্কার কাজ করতে পারেনি। ২০১৭ সালে তারা যখন সিলেট বিকেএসপিকে আমাদের কাছে হস্তান্তর করে, তখন আমরা এটিকে নতুনভাবে ঢেলে সাজানোর উদ্যোগ গ্রহণ করেছি। এরই ধারাবাহিকতায় প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে সিলেট বিকেএসপি’র নবনির্মিত একাডেমিক ভবন ও সিনথেটিক ফুটবল মাঠের উদ্বোধন করা হলো। আমরা অচিরেই এটিকে আরো সম্প্রসারিত করার পরিকল্পনা গ্রহণ করেছি। আমরা এখানে সুইমিংপুল ও জিমন্যাসিয়াম তৈরী করব। আমরা সিলেটকে ফুটবলের জন্য ডেডিকেট করেছি।

রবিবার দুপুরে ১টায় বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র সিলেটের নবনির্মিত একাডেমিক ভবন ও  সিনথেটিক ফুটবল মাঠের উদ্বোধনকালে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম মাজহারুল হক, এএফডব্লিউসি, পিএসসি, এলএসসি, এমফিল, বিকেএসপি’র পরিচালক (প্রশিক্ষণ) র্কণলে মো. মজিানুর রহমান, পরিচালক (প্রশাসন ও অর্থ) মুহম্মদ আনোয়ার হোসেন, বিকেএসপি’র উপ-পরিচালক (প্রশিক্ষণ) উজ্জল চক্রর্বতী, বিকেএসপি’র আঞ্চলকি প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত উপ-পরিচালক হাসান আল মাসুদ সহ কর্মকর্তা-কর্মচারীগণ।
 
 

Comment As:

Comment (0)