No icon

সিলেট

খেলাধুলাই পারে যুবসমাজকে সঠিক পথে ফিরিয়ে আনতে: কয়েছ লোদী

 

স্পোর্টস ডেস্কঃ

সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী বলেছেন, খেলাধুলা মানুষের শরীর বিকাশে সহায়তা করে। আর এই খেলাধুলার মাধ্যমেই যুব সমাজকে ভালোর পথে নিয়ে আসা যায়। বেশি বেশি করে খেলাধুলার আয়োজনের মাধ্যমে যুব সমাজকে দিকে সমাজের উন্নয়নমূলক কর্মকান্ডে সম্পৃক্ত করা যায়।

তিনি এ ধরনের একটি প্রতিযোগিতামূলক ক্রীড়া অনুষ্ঠানের আয়োজনের জন্য সামাজিক সংগঠন আত্মশুদ্ধির সন্ধান এর কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, সামাজিক সংগঠন আত্মশুদ্ধির সন্ধান এর পূর্বেও নানা উন্নয়নমূলক কাজ করেছে। সংগঠনের সকল সদস্যদের প্রচেষ্টায় সংগঠনটি আরো সমৃদ্ধির পথে এগিয়ে যাবে এবং এলাকার উন্নয়নে সব সময় সামাজিক সংগঠনটি আলোর পথ দেখাবে বলে আমার বিশ্বাস।

তিনি সমাজের বিত্তবানদের যুব সমাজকে সঠিক পথে রাখার জন্য সব সময় এ ধরনের খেলাধুলা আয়োজনের আহ্বান জানান।

বুধবার ২০ জানুয়ারি সামাজিক সংগঠন আত্মশুদ্ধির সন্ধান এর উদ্যোগে মজুমদারী হাউজিং এস্টেট বাইলেন একনজর মাঠে কয়েস লোদী কাপ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সংগঠনের সভাপতি মাহমুদ ইয়াসিনের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক এস. এ. রনির পরিচালনায় বক্তব্য রাখেন, মজুমদারী পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক শামীম মজুমদার, দর্শন দেউরি ব্যবসায়ী কমিটির সভাপতি শাহীন খান, পঞ্চায়েত কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, শাবিপ্রবি এর এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার ও বিভাগীয় ক্রীড়া কমিটির সভাপতি মুর্শেদ চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কনিকা ষ্টুডিও 'র স্বত্ত্বাধিকারী আলমগীর হোসেন, মো. রহিম, হাউজিং এস্টেট ইয়ুথ এসোসিয়েশনের সভাপতি ওমর মাহবুব, রিয়াজ আহমদ, আরিফুর রহমান শিহাব।

খেলা পরিচালনা কমিটি মাসুম আহমদ, সাইফুর রহমান ইমন, জামি, রিফাত প্রমুখ।

Comment As:

Comment (0)