Power News BD 24
সেদিন জ্বর ছিল জানিয়ে ক্ষমা চাইলেন রাঙ্গা
Tuesday, 12 Nov 2019 18:00 pm
Power News BD 24

Power News BD 24

নিজস্ব প্রতিবেদক:

এরশাদ বিরোধী আন্দোলনে শহীদ নূর  হোসেনকে ‘মাদকাসক্ত’ বলায় জাতির কাছে ক্ষমা চেয়েছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মশিউর রহমান রাঙ্গা।

বুধবার সন্ধ্যায় জাতীয় সংসদে দাঁড়িয়ে তিনি বলেন, ‘আমি সবার কাছে করজোড়ে ক্ষমা চাচ্ছি। আমি তিন দিন ধরে জ্বরে ভুগছি। আমার হয়তো ভুলত্রুটি হতে পারে। '

জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে ১০ নভেম্বর আয়োজিত গণতন্ত্র দিবসের আলোচনা সভায় নূর হোসেনকে ‘অ্যাডিকটেড, ইয়াবাখোর’ বলে উল্লেখ করেন রাঙ্গা। 

তিনি এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সম্পর্কেও নেতিবাচক মন্তব্য করেন।

রাঙ্গার ওই দিনের বক্তব্য নিয়ে বিভিন্ন মহল ও নূর হোসেন পরিবারের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়। শহীদ নূর হোসেনের মা মরিয়ম বিবিও রাঙ্গার বক্তব্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে তাকে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান।

এছাড়া মঙ্গলবার সংসদ অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে সরকারি দলের সদস্য তাহজিব আলম সিদ্দিকী বিষয়টির সূত্রপাত করলে অন্যান্য সংসদ সদস্যরা আলোচনায় অংশ নিয়ে রাঙ্গাকে সংসদে দাঁড়িয়ে জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবি জানান।

রাঙ্গা সংসদে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মন্ত্রী করেছেন। আমার দল হলেও হয়তো আমি কিছু হতে পারতাম না। আমি কাউকে কিছু বলতে চাইনি।