Power News 24
জাতীয় উশু জাজেস সনদ লাভ করেছেন সিলেটের আনোয়ার হোসেনের
Sunday, 21 Jul 2019 19:00 pm
Power News 24

Power News 24

স্পোর্টস ডেস্কঃ

বাংলাদেশ উশু ফেডারেশনের উদ্যোগে ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে আয়োজিত জাতীয় উশু জাজেস প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠানে জাতীয় উশু জাজেস সনদ লাভ করেছেন সিলেটের উশু কোচ মো. আনোয়ার হোসেন। 

গত ২০ জুলাই জাতীয় ক্রীড়া পরিষদ সচিব মো. মাসুদ করিমের হাত থেকে তিনি এ সনদ গ্রহণ করেন। এসময় উক্ত অনুষ্ঠানে উশু ফেডারেশনের অন্যান্য কর্মকতা ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।   

এসময় আন্তজার্তিক উশু কোচ মো. আনোয়ার হোসেন তার অনুভূতি ব্যক্ত করে বলেন, আমি সব সময় চেষ্টা করেছি সিলেটের জন্য কিছু করতে। উশু খেলাকে জনপ্রিয় করে তুলতে সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি। 

বর্তমানে আমাদের উশু খেলোয়াড় তৈরির জন্য যে পরিমাণ সরঞ্জাম বরাদ্দ আছে তা খুবই সামান্য।  উন্নতমানের সরঞ্জামের আরো বেশি প্রয়োজন। এ খেলাকে স্কুল পর্যায়ে শিক্ষার্থীদের মাঝে বেশি বেশি চর্চা করতে পারলে তারা একদিন দেশ ও সিলেটবাসীর জন্য সুনাম বয়ে নিয়ে আনবে বলে আমি বিশ্বাস করি। তিনি  বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন, যাতে করে আমি উশু খেলাকে আরো জনপ্রিয় ও আন্তজার্তিক মানের প্রতিযোগিতায় অংশগ্রহণ সাফল্য আনতে পারি।   

উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে সর্বমোট সিলেট জেলা উশু এসোসিয়েশন থেকে ৩ জন ও চাইনিজ উশু ফাইটার স্কুল থেকে ২ জাজেস সনদ লাভ করেছেন। তারা হলেন, তানভির চৌধুরী, মো. আরিফ উদ্দিন ওলি, মো. জুয়েল রহমান, মো. নিজাম উদ্দিন।