No icon

বাংলাদেশি যুবকের প্রতিষ্ঠিত সংগঠন International Love Organization তামাম বিশ্বে আলো ছড়াচ্ছে

ডেস্ক রিপোর্টঃ

International Love Organization একটি অলাভজনক সংস্থা। সংস্থাটি মূলত ভালবাসার জন্য কাজ করে।
 
লক্ষ্য ও উদ্দেশ্য... 

১. ধনী – গরিবের ছেলে-মেয়েদের সম্পর্ক হয় বিবাহ হয়, পরিবার থেকে তাদের বয়কট করে, সমাজ থেকে বিতাড়িত করে,তাদের আর্থিক ভাবে সাহায্য প্রদান। হিন্দু- মুসলিম, বৌদ্ধ -ক্রিশ্চান ধর্মের উপর ভিত্তি করে ভালবাসার প্রাধান্য না দেওয়া?

২. অসহায় মা – বাবা যারা পরিবার থেকে বিতাড়িত, ছেলে- মেয়ে দ্বারা নির্যাতিত তাদের সাহায্য করা।

৩. এতিমদের সাহায্য করা।

৪. ধনী-গরিব,কালো-ধলো,জাত-পাত বৈষম্য দূর করা।

সাম্প্রদায়িক অপশক্তি রুখতে, অচলায়তন সমাজের মানুষের নেত্রের কালো পর্দা উন্মোচন, মানবতা কে জাগ্রত করা, মানুষের মাঝে ভ্রাতৃত্ব, সহমর্মিতা, ভালবাসার বন্ধন সৃষ্টি করা। 

International Love Organization  এর প্রতিষ্ঠাতা একজন বাঙালি তার নাম ফাইয়াজ ইসলাম ফাহিম। ক্রমশই সংগঠনটি আলো ছড়াচ্ছে সারা বিশ্বে।

ইথিওপিয়া, কেনিয়া, সোমালিয়া, উগান্ডা, তাঞ্জানিয়া, জিম্বাবুয়ে, দক্ষিণ সুদান, ক্যামেরুন,  কঙ্গো, আলজেরিয়া, মরোক্কো, তিউনিসিয়া, নামিবিয়া, দক্ষিণ আফ্রিকা, ঘানা, লাইবেরিয়া, নাইজার, নাইজেরিয়া, সেনেগাল, সিয়েরা লিওন, আইভরি কোস্ট,  হাইতি,  পানামা, কানাডা, আর্জেন্টিনা, ব্রাজিল, চিলি, উরুগুয়ে, ভেনিজুয়েলা, প্যারাগুয়ে, গায়ানা, পেরু, বলিভিয়ায় এর কার্যক্রম চলছে। এছাড়াও আরো দেশের সংখ্যা বাড়বে।

আজ আফ্রিকার দেশ রিপাবলিক ডেমোক্রেটিক অফ কঙ্গো এর গোমা শহরে  "GO  GREEN SAVE THE WORLD " প্রোগ্রাম অনুষ্ঠিত হয় সেখানে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি  কম্বলে মুসুবাও।

সংগঠনের সভাপতি আশাবাদী যে International Love Organization একদিন বিশ্বের সবচেয়ে শক্তিশালী সংগঠন হবে। 

Comment As:

Comment (0)