No icon

গাইবান্ধায় মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা 

তাসলিমুল হাসান সিয়াম,গাইবান্ধা প্রতিনিধিঃ 

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের দক্ষিণ পাটোয়া গ্রামের মাহবুবুর রহমানের মাদকাসক্ত ছেলে মাসুম (২১) কে ১৩ জানুয়ারী (সোমবার) রাতে গোবিন্দগঞ্জ থানা পুলিশের এসআই আবু বক্কর ছিদ্দিক নিজ বাড়ী থেকে ২০৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেছে।

থানা ও পরিবার সুত্রে জানা গেছে, মাদকাসক্ত মাসুম বগুড়ার টিএমএসএস টেকনিক্যাল ইনিস্টিউট কলেজে সিভিল ইঞ্জিনিয়ারিং এ পড়াশোনা করা অবস্থায় ইয়াবা সেবনে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সে দিনে ৮/৯ টি ইয়াবা সেবন করতে থাকে। এর কারণে কলেজ কর্তৃপক্ষ তাকে বের করে দেয়। সে বাড়ি এসে মাদকের টাকার জন্য মা-বাবার উপর অত্যাচার করতে থাকে। পরিবার থেকে মাসুম কে মাদক নিরাময় কেন্দ্রে রেখে চিকিৎসাও করায়। কিন্তু এতে কোন লাভ হয়নি। মাসুম বাড়িতে এসে পূর্ণরায় মাদক সেবন শুরু করে এবং টাকার জন্য মা-বাবা কে চাপ দিতে থাকে। বাবা-মা টাকা না দিতে চাইলে মাসুম ইয়াবা কেনার টাকার জন্য ইয়াবা কেনা-বেচা শুরু করে। এমতাবস্থায় নিরুপায় হয়ে মাসুমের বাবা-মা পুলিশের হাতে নিজের সন্তান কে ইয়াবা ট্যাবলেট সহ ধরিয়ে দেয়। 

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৬২ হাজার টাকা। এ বিষয়ে থানায় একটি মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

Comment As:

Comment (0)