No icon

চট্টগ্রামের চকবাজারে সামাজিকতার আড়ালে জুয়ার বোর্ড

ফুয়াদ মুহাম্মাদ সবুজ , সিনিয়র সাংবাদিকঃ 

প্রশাসনের চলমান শুদ্ধি অভিযানে চট্টগ্রাম নগরীর চকবাজার এলাকায় এখনো প্রশাসনের চোখে ধুলো দিয়ে অব্যাহত  রেখেছে জুয়ার আসর মদের আখড়া, গত ২২ই সেপ্টেম্বর মধ্যরাতে উল্লেখিত এলাকায় প্রশাসন অভিযান চলালে জুয়ার বোর্ড পরিচালনা কারীরা সুকৌশলে পালিয়ে যান।

অভিযোগ আছে নগরীর  চকবাজারের কাঁচা বাজার এলাকায় 'জনতা ব্যাংক' সংলগ্ন ভবনে অবস্থিত জালালাবাদ ক্লাবে  নিজেদের  সেচ্ছাসেবকলীগ ও যুবলীগ পরিচয় দিয়ে আধিপত্য বিস্তার করে যাচ্ছেন তিন জন যুবলীগ পরিচয়দানকারী ব্যক্তি।

তারা হলেন, নিজেকে চকবাজার যুবলীগের সভাপতি দাবী করা আকরাম হোসেন,  সেচ্ছাসেবকলীগ দাবী করা দেলোয়ার হোসেন ফরহাদ, যুবলীগ দাবী করা আইনুল ইসলাম। চকবাজার ও ডিসি রোড এলাকায়  সাধারণ জণগনের দীর্ঘদিনের ক্ষোভ  এই  ক্যাসিনো ভিত্তিক জুয়ার আসর সর্বহারা হয়ে সংসার ধ্বংসের কথা শোনা যাচ্ছে  অনেকের কাছে। 

স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে উল্লেখিত বিষয়ে অভিযোগ দিলে বিপরীতে হতে হচ্ছে মাদকাসক্ত কিশোরদের হাতে নির্যাতন, বিভিন্ন এলাকায় প্রতিনিধি ভিত্তিক গড়ে তুলেছে একটি কিশোরগ্যাং যার নেতৃত্ব দিয়ে যাচ্ছেন বর্তমানে সমাজসেবী পরিচয় দিয়ে দেলোয়ার হোসেন ফরহাদ।

গত পরশু যৌথ বাহিনী অভিযান এলে এলাকার মানুষের ভীড়  জমে, কিন্তু রাত ১২টা পর্যন্ত অপেক্ষা করলে ও প্রতিবারের ন্যায় সুকৌশলে স্থান ত্যাগ করে এই দেলোয়ার।বিভিন্ন সময় তার এই ক্যাডার বাহিনীর শীর্ষ সন্ত্রাসী  আইনুল বিভিন্ন সময় অস্ত্র উঁচিয়ে   মহড়া দেন।সাধারণত ডিস ব্যাবসা দিয়ে শুরু করলে  বর্তমানে তারা  রাঘব বোয়ালে পরিণত হয়েছেন। এদেরকে দ্রুত গ্রেপ্তারের দাবী জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী। 

Comment As:

Comment (0)