No icon

চট্টগ্রামে সাংবাদিক মোস্তাফিজুর রহমানের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব

পাওয়ার নিউজ বিডিঃ   

চট্টগ্রাম পিডিবির ৪র্থ শ্রেনীর কর্মচারী মোক্তার হোসেনের দূর্ণীতির সংবাদ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে  সাংবাদিক মোস্তাফিজুর রহমানের উপর তার সন্ত্রাসী বাহিনী হামলা চালিয়েছে।

গত সোমবার সন্ধ্যা ৭টা৪৫ মিনিটের দিকে ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকায় সাংবাদিক মুস্তাফিজুর রহমানের উপর মোক্তারের লেলিয়ে দেয়া সন্ত্রাসীরা এ হামলা চালায়।

মোস্তাফিজুর রহমান জানায়, সোমবার সকালে তিনি বিদুৎ সংক্রান্ত দূর্ণীতি সম্পর্কে পিডিবির প্রধান প্রকৌশলী প্রবীর সেনের কাছে জানতে নগরীর আগ্রাবাদ বিদ্যুৎ এর কার্যালয়ে যান৷ সেখানে উপস্থিত হওয়ার পরপরই মোক্তার হোসেন তার সন্ত্রাসী বাহিনী দিয়ে কার্যালয়ের সামনে হামলা চালায়, যা প্রধান প্রকৌশলী প্রবীর সেন নিজেও দেখেছেন। কিন্তু তিনি কোনোরুপ ব্যবস্থা না নেয়ায় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করলে ডবল মুড়িং থানা থেকে পুলিশ ফোর্স দিয়ে তাকে ইপিজেডে নামিয়ে দেয়া হয়। পরবর্তীতে ঘটনা তিনি থানায় অবহিত করেন। তিনি সন্ধ্যায় বাসায় রওনা হলে মোক্তারের লেলিয়ে দেয়া সন্ত্রাসীরা তার উপর অতর্কিত হামলা চালিয়ে মারাত্মক আহত করে।

প্রসঙ্গত, মোক্তার হোসেনের বিরুদ্ধে মিটারের সীল ভাঙ্গা বলে বিনা দোষে গ্রাহককে জরিমানা, ভালো মিটার নষ্ট বলে গ্রাহকের কাছ হতে টাকা আত্মসাৎ এবং নতুন মিটার বাবদ ১০-২০ হাজার টাকা লেনদেন এর অভিযোগ এবং সত্যতা পাওয়ার পর তা নিয়ে ধারাবাহিক সংবাদ প্রচারের লক্ষ্যে তথ্য সংগ্রহ করছিলেন প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান।

সাংবাদিক মোস্তাফিজ রোববার রাতে তাঁর জীবনের নিরাপত্তার স্বার্থে ইপিজেড থানায় একটি সাধারণ ডায়রিও করেছিলেন। কিন্তু রহস্যজনকভাবে ইপিজেড থানা পুলিশের ভূমিকা যেনো কাঠের পুতুল হয়ে নিরবতা পালন করছেন।

এদিকে সাংবাদিক মোস্তাফিজুর রহমানের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন- বৃহত্তর চট্টগ্রামে অনলাইন সাংবাদিক সমাজের প্রতিনিধিত্ব কারী সংগঠন 'চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব'। এছাড়াও তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছে পাওয়ার নিউজ বিডি টোয়েন্টিফোর।        

Comment As:

Comment (0)