No icon

দৌলতপুরে জাতীয় শোক দিবস ও ২১শে আগস্ট গ্রেনেড হামলা উপলক্ষে শোক সভা অনুষ্ঠিত 

কামরান আহমদ রাজীব, কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

সারা দেশের ন্যায় দৌলতপুরেও জাতীয় শোক দিবস দিবস এবং ২১ আগস্ট ভয়াল গ্রেনেড হামলা উপলক্ষে শোক সভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায় বাংলাদেশ আওয়ামীলীগ দৌলতপুর উপজেলা শাখার আয়োজনে দৌলতপুর উপজেলা  অডিটোরিয়ামে এই কর্মসূচী সমূহ পালন করা হয়।

এ সময় দৌলতপুর উপজেলা  আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দীন আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ্। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ শরীফ উদ্দীন রিমন। 

এ সময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, উপজেলা আওয়ামি লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ছাদিকুজ্জান খাঁন সুমন, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক এম,এ মান্নান সরদার,  লেখক ও রাজনৈতিক বিশ্লেষক মহিদুজ্জামান মহব্বত, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারময়ান সাক্কীর আহমেদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মোছাঃ সোনালী খাতুন আলেয়া সহ জেলা পরিষদের সদস্য, ১৪টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ছাত্রলীগ, যুবলীগ,কৃষক লীগ,সেচ্ছাসেবক লীগ,শ্রমিক লীগের নেতা কর্মী বৃন্দ।

বক্তার বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাকে কেউ কখনো ধ্বংস করতে পারেনি এবং পারবেও না। এজন্য আমাদের সকলকে এক সাথে দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে। তবেই প্রধানমন্ত্রী প্রতিশ্রুত উন্নয়নশীল বাংলাদেশ গঠন সহজ হবে।

Comment As:

Comment (0)